কালীগঞ্জে নবাগত ইউএনও এবং সাংবাদিকদের মতবিনিময় সভা

0
33
কালীগঞ্জে নবাগত ইউএনও এবং সাংবাদিকদের মতবিনিময় সভা

কালীগঞ্জে নবাগত ইউ এন ও সাংবাদিকদের মতবিনিময় সভা।লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার নবাগত ইউ এন ও জহির ইমাম গত ৯ জানুয়ারী / ২৩ ইং যোগদান করেন। নবাগত ইউ এন ও উপজেলার সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

গত ১২ জানুয়ারী / ২৩ ইং কালীগঞ্জ উপজেলায় নতুন যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম, তাঁর নিজ কার্যালয়ে কালীগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম উক্ত মতবিনিময় সভায়, কালীগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়ন সাধন করার মানসে, কালীগঞ্জ উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

তিনি আরও বলেন যে,আপনারা আমার সাথে সর্বক্ষন যোগাযোগ করতে পারবেন এবং উপজেলার সমস্যাগুলো চিহ্নিত করে,আমাকে জানালে,আমি সমাজের সর্বস্তরের জনগণের সুবিধার্থে  সে সমস্যা গুলো সমধান করার চেষ্টা করব।

আরও পড়ুন: বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলনের নির্বাহী কমিটি ঘোষণা

উপস্থিত কালীগঞ্জ রিপোর্টাস ক্লাব সভাপতি মোকলেছুর রহমান টুক, যুগ্ম সাধারণ সম্পাদক হাসমত উল্লাহ, প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম, সম্পাদক তিতাস আলম,বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি মনিরুজ্জামান মনির, সম্পাদক শহিদুল ইসলাম ও সাংবাদিক টিটুল নবাগত ইউ এন ও – সাহেবের সার্বিক সহযোগিতা  কামনা সহ,উপজেলার সার্বিক উন্নয়নে দৃষ্টান্ত স্থাপন করার আহবান জানান।

এ সময় রিপোর্টাস ক্লাব,প্রেসক্লাব, ও বাংলাদেশ প্রেসক্লাবের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। 

একটি রিপ্লাই দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.