কালীগঞ্জে বেগম রোকেয়া দিবস ও জয়ীতাদের সংবর্ধনা অনুষ্ঠিত

1
61
কালীগঞ্জে বেগম রোকেয়া দিবস ও জয়ীতাদের সংবর্ধনা অনুষ্ঠিত

কালীগঞ্জে বেগম রোকেয়া দিবস ও জয়ীতাদের সংবর্ধনা অনুষ্ঠিত। শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা সবার মাঝে ঐক্য গড়ি নারী ও শিশু নির্যাতন বন্ধ করি। লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বেগম রোকেয়া দিবস ও আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ দিবস পালিত হয়েছে।

গত(৯ই ডিসেম্বর)২০২২ইং শুক্রবার সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তা উদ্যোগে কালীগঞ্জ উপজেলা সম্মেলন কক্ষে এক আলোচনা ও জয়ীতা সংবর্ধনার আয়োজন করা হয়।

আলোচনা ও জয়ীতা সংবর্ধনার অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.আব্দুল মান্নান এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভুমি)ইসরাত জাহান ছনি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন রহমান,মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা আক্তার বানু ,বিশিষ্ট শিক্ষাবিদ সাবেক উত্তর বাংলা কলেজের সাবেক অধ্যাক মনোয়ারুল ইসলাম, তুষভান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর ইসলাম, প্রেস ক্লাব সভাপতি আমিরুল ইসলাম,রিপোর্টস ক্লাব সভাপতি মোকলেছুর রহমান টুকু, ফিডার নির্বাহী পরিচালক ফিরোজা আক্তার, জয়ীতাদের মধ্যে বক্তব্য রাখেন শিরিন আফরোজ প্রমুখ।

আরও পড়ুন: চৌগাছায় নিয়ম নীতি না মেনে মাটি কাটার মহোৎসব

পরে জয়ীতা অন্বেষনে বিভিন্ন কার্যক্রমের জন্য ৫ জন জয়ীতাকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন, আবেদা সুলতানা হ্যাপি,উম্মে আয়শা,শিরিন আফজাল, শিউলি বেগম,মহিলা বেগম,। অনুষ্ঠান টি সঞ্চলনা করেন লেলিন বসুনিয়া। 

1 মন্তব্য

একটি রিপ্লাই দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.