“বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইভড চিল্ড্রেন” এর বিজয় দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা-২০১৯

0
154
আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতা

ঢাকা  মঙ্গলবার, ১৭ ডিসেম্বর ২০১৯, ০২ পৌষ ১৪২৬, ১৯ রবিউস সানি ১৪৪১। কচিপাতা

সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল “বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইভড চিল্ড্রেন” বিজয় দিবস উপলক্ষে আয়োজন করা হয় চিত্রাঙ্কন প্রতিযোগিতা-২০১৯। ১৬ ডিসেম্বর, ২০১৯, সোমবার, কামাল খানের বস্তি, হাজারীবাগ, বটতলা মাজার, স্কুল প্রাঙ্গণে।

বিজয় দিবস উপলক্ষে চিত্রাংকন

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রি-প্রাইমারি – থেকে তৃতীয় শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীরা। ক ,খ, গ, তিনটি বিভাগে ভাগ হয়ে চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিটি বিভাগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীর মাঝে পুরষ্কার ও খাবার সামগ্রী বিতরণ করা হয়। চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাহার, সিনিয়র নার্স, কার্ডিওলজি বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটি। ডাক্তার মোহাম্মদ সালে, পেলিয়েটিভ কেয়ার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটি, আরো উপস্থিত ছিলেন আগামীর “বাংলাদেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি” মোঃ ওমর ফারুক সম্রাট, শিক্ষকবৃন্দ, অভিভাবক, শিক্ষার্থী ও সম্মানিত অতিথিবৃন্দ।

বিজয় দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা

এ সময় মোহাম্মদ ওমর ফারুক সম্রাট বলেন, ‘একটি শিশুর মৌলিক চাহিদা পূরণ করতে পারলে, সত্য এবং নিষ্ঠার বীজ বপন করতে পারলে, কোমলমতি শিশুদের মানসিক পরিচর্যা ও শিক্ষার সুযোগ পেলে সুবিধাবঞ্চিত শিশুরা আগামী দিনের নেতৃত্বে বলিষ্ঠ ভূমিকা রাখবে। আমরা আমাদের সাধ্যমত প্রতিনিয়ত চেষ্টা করছি। আসুন আমরা সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াই।

অনুষ্ঠানে শিশুদের পুরস্কার হিসেবে পাতা প্রকাশনীর পক্ষ থেকে বই উপহার দেয়া হয় এবং রং পেন্সিল উপহার দেয়া হয় আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন এর পক্ষ থেকে। কচিপাতা ম্যাগাজিনের স্লোগান “সব শিশুকে নিয়ে যাব এগিয়ে”। সুবিধাভোগী শিশুদের সাথে সাথে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে সবসসময় থাকছে কচিপাতা ম্যাগাজিন।

আয়োজনে : আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন

সহযোগিতায়: পাতা প্রকাশনী

মিডিয়া পার্টনার : কচিপাতা ম্যাগাজিন

একটি রিপ্লাই দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.