বাটারফ্লাই স্কুলের শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আনন্দঘন বই উৎসব উদযাপন ।

0
166
সুবিধাবঞ্চিত শিশুদের বই উৎসব
১৬ জানুয়ারি, শনিবার, কামাল খানের বস্তি, বটতলা মাজার, হাজারীবাগ, ঢাকায় আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন পরিচালিত বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইভড চিল্ড্রেন ঢাকা শাখায় সুবিধাবঞ্চিত শতাধিক শিশুদের মাঝে নতুন বই তুলে দেওয়া হয়।
এ সময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ মোয়াজ্জেম হোসেন গাজী, জেলা যুব উন্নয়ন কর্মকর্তা, ঢাকা জেলা, মোঃ শুকুর সালেক, প্রেসিডেন্ট, ঢাকাবাসী। আকাশ আহমেদ, ম্যানেজিং এডমিন, বেক্সিমকো ফার্মা, নাসরীন সুলতানা, সাংবাদিক, লেখক ও সমাজকর্মী, মঞ্জুরুল বারি কবির, বিটিসিএল, মগবাজার, আলেয়া বেগম আলো, সম্পাদক কচিপাতা ম্যাগাজিন, এস নাহার, কার্ডিয়াক স্টাফ নার্স, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটি, ইমরান হোসেন, সহ-সভাপতি, নিরাপদ সড়ক চাই, ধামরাই, বিপ্লব দাস, শিক্ষক, টিভি নাট্যকার, ফজলে নূর বিশ্বাস, সাধারণ সম্পাদক, আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন, তানিয়া হাসান তামান্না, প্রতিষ্ঠাতা ও সহ-সভাপতি, আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন, সাবিনা আক্তার, প্রধান শিক্ষক, বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইভড চিল্ড্রেন, আরো উপস্থিত ছিলেন মোঃ ওমর ফারুক সম্রাট, প্রতিষ্ঠাতা ও সভাপতি, আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন।
সুবিধাবঞ্চিত শিশুদের বই উৎসব
প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ ওমর ফারুক সম্রাট তার বক্তব্যে বলেন শিশুরা নতুন বইয়ে আনন্দে আত্মহারা, আমরা যেন সুশিক্ষা দিয়ে সমাজে প্রতিষ্ঠা করতে পারি সেজন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান। সাথে সাথে আগত অতিথি বৃন্দ সাংবাদিকবৃন্দ, শিক্ষক,শিক্ষার্থী, সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
উল্লেখ্য আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন ঢাকা সহ দেশের বিভিন্ন জেলায় সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে। আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন পরিচালিত চারটি জেলায় বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইভড চিল্ড্রেন পরিচালিত হচ্ছে। আজ ছিল বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইভড চিল্ড্রেন ঢাকা শাখার শিক্ষার্থীদের বই উৎসব ২০২১. এসময় অনুষ্ঠানে আগত অতিথিদের কে স্কুলের শিক্ষার্থীরা ফুল দিয়ে বরণ করে নেয়।
আগত সম্মানিত অতিথীরা শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন । অনুষ্ঠান শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠান শেষে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় সম্মানিত অতিথিবৃন্দ, আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন এর ভলেন্টিয়ার গন, বাটারফ্লাই স্কুলের শিক্ষকগণ, অভিভাবক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
আয়োজনে: আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন
মিডিয়া পার্টনার :কচিপাতা ম্যাগাজিন

একটি রিপ্লাই দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.