বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে এবিএফ এর উদ্যোগে চিত্রাংকন প্রতিযোগিতা

0
217
এবিএফ এর উদ্যোগে চিত্রাংকন প্রতিযোগিতা
চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশুরা
চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশুরা

১৪ই ডিসেম্বর ২০২০ রোজ সোমবার বিকাল ২:৩০ মিনিটে মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে কামাল খানের বস্তি, বটতলা মাজার, হাজারীবাগ ঢাকায়, আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন এর উদ্যোগে বাটারফ্লাই স্কুল ফর ডিপ্রাইভড চিলড্রেন এর শতাধিক সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের সাথে চিত্রাংকন প্রতিযোগিতা, মধ্যাহ্নভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফারহানা ইয়াসমিন, সমাজকর্মী ও স্বত্বাধিকারী লোটাস ওয়ার্ল্ড, হোসনে আরা বকুল, লেখিকা ও সমাজকর্মী, আলেয়া বেগম আলো, সম্পাদক, কচিপাতা ম্যাগাজিন, মোহাম্মদ ইব্রাহিম, বিশিষ্ট ব্যবসায়ী, বিপ্লব, মিডিয়া ব্যক্তিত্ব, নৃত্যশিল্পী ও প্রশিক্ষক, মোঃ সাখাওয়াত, সমাজকর্মী, অজান্তা মরিয়ম হিমু,

সমাজকর্মী, বাটারফ্লাই স্কুলের প্রধান শিক্ষক,  অভিভাবক, শিক্ষার্থী ও আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন এর সকল সদস্য ও ভলান্টিয়ারগণ।উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সভাপতি, মোঃ ওমর ফারুক সম্রাট।

প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের পাতা প্রকাশনীর পক্ষ থেকে বই উপহার হিসেবে দেয়া হয়।

সুবিধাবঞ্চিত শিশুদের তৈরি করা হচ্ছে অন্য সাধারণ শিশুদের মত। তাদেরকেও সকল সুবিধার আওতায় নিয়ে আসতে চায়। করতে চায় সংস্কৃতিমনা। সঠিক পরিমাণে শিশুদের দৈহিক গঠনে পুষ্টির বিষয়ে গুরুত্ব দেয়া হচ্ছে। এ প্রচেষ্টায় নিয়মিত সহযোগিতা ও পরামর্শ দিচ্ছেন ডাঃ মোশারফ হোসেন। স্যারের আন্তরিকতায় শিশুরা পুষ্টিতে ও বুদ্ধিতে বেড়ে উঠছে।

বিজয় দিবসের অঙ্গীকার সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার রক্ষা আগামীর বাংলাদেশ ফাউন্ডেশন এর প্রয়াস।

উক্ত আয়োজনে মিডিয়া পার্টনার ছিল কচিপাতা ম্যাগাজিন।

একটি রিপ্লাই দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.